January 25, 2022
27 °C Dhaka, Bangladesh

শাহরুখ খানের বাসায় তল্লাশি শুরু

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

মুম্বাই, – অবশেষে বলিউড বাদশা শাহরুখ খানের বাসায় হাজির হলো পুলিশ। অভিযান চলছে এ অভিনেতার মুম্বাইয়ের ‘মান্নাত’ নামের বাসভবনে।

অনেকটা আচমকাই আজ (২১ অক্টোবর) দুপুরে এ তল্লাশি অভিযান শুরু করেছে ভারতীয় পুলিশ। সঙ্গে আছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। আচমকা বলার কারণটা হলো আজ সকালেই মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছেলে আরিয়ান খানের সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন তিনি।

২ অক্টোবর মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হাতে ছেলে গ্রেফতারের পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করেন এই অভিনেতা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সে এলাকাতেই ছিলেন বলিউডের প্রভাবশালী এ তারকা। ২৩ বছর বয়সী আরিয়ান খান মাদক মামলায় এক নম্বর অভিযুক্ত। মূলত তার কারণেই শাহরুখের বাসায় চলছে তল্লাশি।

৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে রয়েছেন আরিয়ান। গতকালও জামিন আবেদন খারিজ হওয়াতে আপাতত কারাগারেই তাকে থাকতে হচ্ছে। তার আইনজীবী জানিয়েছেন, জামিনের জন্য বোম্বে হাইকোর্টে যাবেন তারা। ২ অক্টোবর মুম্বাইয়ে একটি ক্রুজ শিপ পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ানসহ আট জনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গ্রেফতারকৃতদের মধ্যে ছিলেন তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মডেল মুনমুন ধামেচা। এই মামলার তদন্তের অংশ হিসেবে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ২০ জনকে।

শেয়ার করুন, সচেনতা বাড়ান:
Previous Article

যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত

Next Article

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামীসহ আটক ১০

You might be interested in …

উলশী ইউপি সদস্যের সমার্থকের উপর হামলা ও নির্বাচনি অফিস ভাংচুর

নিজস্ব প্রতিবেদক: শার্শা উপজেলার ৯নং উলশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি প্রার্থী ও তার কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী কামাল হোসেন সহ ৫ জন আহত হয়েছেন। এবিষয়ে শার্শা থানায় আহত […]

বগুড়া জেলার শেরপুর থানাধীন ভবানীপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার(০৪ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) সকাল ০৮.৩৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন ভবানীপুর ইউনিয়নের জামনগর গ্রামস্থ আসামী মোঃমাহবুবুর রহমান এর বাড়িতে অভিযান চালিয়ে ০১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃমাহবুবুর রহমান(৪০),পিতা- মৃত জব্বার প্রমাণিক, সাং-জামনগর শেরপুর,২। মোঃ ইয়াছিন শেখ(২৩),পিতা-মোঃ আলম শেখ,সাং-সালকুড়ি, উভয় থানা-শেরপুর, জেলা-বগুড়া। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১৯(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

তাড়াশের সন্তান প্রথম সচিব হলেন কেএম আব্দুস সালাম

পারভীন আক্তার,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশের অজোপাড়া গ্রামের সন্তান প্রথম সচিব হলেন কে. এম. আব্দুস সালাম। সচিব হওয়ার খবরটি প্রকাশ পেলে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) ও এলাকাবাসীর মুখে মুখে খুশির বন্যা বয়ে যাচ্ছে। রবিবার (১৭ মে) […]