January 25, 2022
27 °C Dhaka, Bangladesh

মির্জা ফখরুল ইসলাম এর বাসায় সবাই করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তাদের বাসায় থাকা কন্যা, ভাই, ভাবী, গৃহকর্মীসহ সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।  বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে মির্জা ফখরুলের উত্তরার বাসায় শারীরিক অবস্থার খোঁজ নিতে যান ডা. রফিক। তার বাসা থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব প্রমুখ উপস্থিত ছিলেন। তিনি বলেন, বিএনপি মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তারা বাসায় থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

তিনি জানান, ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুলের সামান্য কাশি ছাড়া অন্য কোনো সমস্যা নেই। আগামী বুধবার ফখরুল ইসলাম আলমগীরের আবারও করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে।

উল্লেখ্য, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় গত মঙ্গলবার (১১ জানুয়ারি)। এরপর থেকে তারা বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।

শেয়ার করুন, সচেনতা বাড়ান:
Previous Article

করোনায় মারা গেলেন আরও ৬ জন

Next Article

বিশ্বনাথে নৌকা প্রতিকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন শফিক চৌধুরী

You might be interested in …

মধুপুরে ছাত্রদলের তথ্য ফরম বিতরণ অনুষ্ঠান

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ মধুপুর উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রদলের কমিটি গঠনের জন্য তথ্য ফরম বিতরণ করেন টাঙ্গাইল জেলা ছাত্রদল। ছাত্রদলের কমিটি পুনর্গঠন কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা বিএনপির কার্যালয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদল সোমবার এই অনুষ্ঠানের আয়োজন […]

নাগরপুরে বজ্রপাতে ১ কিশোরের মৃত্যু

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে মিনহাজ (১৩) নামে কিশোরের বজ্রপাতে মৃত্যু হয়েছে। সে উপজেলার মামুদনগর ইউনিয়নের শুনসি গ্রামের জুলু মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মো.আবুল হাশেম। জানা যায়, বৃহস্পতিবার( ১ অক্টোবর) সকাল […]

নাগরপুরে নৌকা মনোনীত শেখ জজ কামালের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা মামুদনগর ইউনিয়নে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগের নৌকা মনোনয়ন পেয়েছেন মোঃ শেখ জজ কামাল। ৫নভেম্বর শুক্রবার, গোপালপুর, মেঘনা, ভাড়ারিয়া,বনগ্রাম ৮নং ওয়ার্ড আয়োজিত এক নির্বাচনী […]